কাঠালিয়ায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরাধী সমাবেশ করছে পুলিশ

অক্টোবর ১৭ ২০২০, ১৪:৪৩

Sharing is caring!

কাঠালিয়া( ঝালকাঠি) প্রতিনিধি: বাংলাদেশ পুলিশের দেশব্যাপী কর্মসূচির অংশ হিসবে ঝালকাঠিতে ৫০টি বিট একযােগে ধর্ষণ ও নারী নির্যাতন বিরাধী সমাবেশ করছে জেলা পুলিশ। এ সময় স্ব-স্ব বিটর ফেসবুক পেইজে সারাসরি সম্প্রচার করা হয়।

শনিবার (১৭ অক্টাবর) সকাল ১০টায় কাঠালিয়া উপজেলার শলজালিয়া ইউনিয়নের সটারর হাট এলাকায় ধর্ষন ও নারী নির্যাতন বিরাধী সমাবেশ প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন।

কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ পুলক চদ্র রায়ের সভাপতিত্ব অনুষ্ঠানে বিশষ অতিথি ছিলেন উপজেলা বিট পুলিশিংয়ের সাধারণ সম্পাদক ও শলজালিয়া ইউপি চেয়ারম্যান মাহামুদ হাসান রিপন, বরগুনা জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. আবদুর রহমান নাটু, অধ্যক্ষ এ ক এম কামরুজ্জামান, মাঃ মঞ্জিল মার্শদ (পীর সাহব), উপজলা পুজা উদযাপন কমিটির সভাপতি বিমল চদ্র সমাদ্দার, প্রধান শিক্ষক জিয়াউর হাসান মাসুদ, ইউপি সদস্য রীমা রাণী মন্ডল, নুরজাহান হপি ও শিক্ষার্থী সাদিয়া জাহান মনি প্রমূখ।

সমাবেশে নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদর ইমামসহ বিভিন শ্রণি-পেশার উল্লখযাগ্য সংখক মানুষ অংশগ্রহণ করেন। এ সময় সমাবেশে অংশগ্রহণকারীগণ ধর্ষণ ও নারী নির্যাতন বিরাধী প্লাকার্ড প্রদর্শনর মাধ্যমে জনসাধারণক এ ধরনর ঘন্য অপরাধর বিরুদ্ধ এগিয় আসার আহান জানান।

সমাবশ শষ উপ¯িত সকল হাত তুল নারী নির্যাতন ও ধর্ষনসহ বিভিন অপরাধ প্রতিরাধ শপথ গ্রহণ করন।
প্রধান অতিথির বক্তব্য পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বলন, সামাজিক শখলা এবং জনগণর শাÍি ও নিরাপত্তা বিধানকল্প ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন বন্ধ পুলিশর পাশাপাশি শিক্ষক অভিভাবক ও জনপ্রতিনিধিসহ সংশ্লিষ্টদর প্রতি অনুরাধ জানান।


লিড আরও

shares