জিয়াউর রহমানের শাহাদত বার্ষিকীতে বরিশালে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত

মে ৩১ ২০২০, ০০:৪৪

Sharing is caring!

বরিশাল রিপোর্ট: বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও আধুনীক বাংলাদেশের রুপকার শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া-মোনাজাত সহ দলীয় কার্যলয়ে দলীয় কালো পতাকা উত্তোলন কর্মসূচি পালন করা হয়।

শনিবার (৩০ মে) বরিশাল মহানগর বিএনপি’র আয়োজনে নগরীর সদররোডস্থ বায়তুল মোকাররম মসজিদে আসরবাদ মিলাদ ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া-মোনাজাত অনুষ্ঠানে এসময় অংশ গ্রহন করেন বরিশাল মহানগর বিএনপি সিনিয়র সহ-সভাপতি মনিরুľামান খাঁন ফারুক,মহানগর বিএনপি ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও সাবেক সিটি কাউন্সিলর জিয়া উদ্দিন সিকদার,মহানগর বিএনপি উপদেষ্টা ও বীর মুক্তিযুদ্ধা নুরুল আলম ফরিদ, মহানগর যুবদল সভাপতি এ্যাড.আকতারুľামান শামীম,জেলা বিএনপি দপ্তর সম্পাদক আলহাজ্ব মন্টু খান, কোতয়ালী বিএনপি ভারপ্রাপ্ত সম্পাদক আনোয়ার হোসেন লাবু, কেন্দ্রীয় শ্রমীক দল সহ-সাধারন সম্পাদক এমজি ফারুক, মহানগর শ্রমীক দল সাধারন সম্পাদক ফয়েজ আহমেদ খান,মহাগর স্বেচ্ছা সেবকদল সভাপতি মাহবুবুর রহমান পিন্টু ও ছাত্রদল সহ দলীয় বিভিনś অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় মিলাদ ও দোয়া মোনাজাতের মাধ্যমে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা করা সহ বিএনপি সকল প্রয়াত নেতা-কর্মীদের জন্য দোয়া এবং সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

মিলাদ ও দোয়া-মোনাজাত পরিচালনা করেন বায়তুল মোকাররম মসজিদের ইমাম আলহাজ্ব মাওলানা সামসুল আলম।

এর পূর্বে সকালে সদররোডস্থ মহানগর ও জেলা বিএনপি দলীয় কার্যলয়ে জেলা বিএনপি দপ্তর সম্পাদক আলহাজ্ব মন্টু খান দলীয় ও কালো পতাকা উত্তোলন করেন।


লিড আরও

shares