বরিশালে খাল থেকে পায়ে ইট বাঁধা অবস্থায় নিখোঁজ মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার

জুলাই ০৮ ২০২০, ২০:১৩

Sharing is caring!

বরিশাল রিপোর্ট: বরিশালের বানারীপাড়ায় আয়শা (১৪) নামে এক মাদরাসা ছাত্রী নিখোঁজের দুই দিন পর তার লাশ খাল থেকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

বুধবার বিকাল সারে ৫টার দিকে বানারীপাড়ার সৈয়দকাঠি ইউনিয়নের আউয়ার খাল থেকে তার লাশ উদ্ধার করা হয়।

আয়শা (১৪) সৈয়দকাঠি ইউনিয়নের আউয়ার দাখিল মাদরাসার সপ্তম শ্রেনীর ছাত্রী।

বিষয়টি নিশ্চিত করেছেন বানারীপাড়া থানার ওসি শিশির কুমার পাল।

এদিকে দুপুরের দিকে এই ঘটনায় এক নারীসহ চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

বুধবার বিকাল সারে ৩টার দিকে বিষয়টি নিশ্চিত করেন বানারীপাড়া থানার ওসি শিশির কুমার পাল। তবে উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের আউয়ার দাখিল মাদরাসার সপ্তম শ্রেনীর ছাত্রী আয়শাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে কিনা তা এখনই নিশ্চিত করে বলতে পারছেন না এই কর্মকর্তা।

আটককৃতরা হলো আউয়ার গ্রামের বাসিন্দা সিদ্দিক, তার দুই ছেলে এবং সিদ্দিকের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, মাদরাসা ছাত্রী আয়শা মঙ্গলবার বিকাল থেকে নিখোঁজ ছিলো এবং তাকে অনেক খোঁজাখুজির পরও পাওয়া যাচ্ছিলো না। বুধবার সকালে সিদ্দিক নামে এক ব্যক্তি আউয়ার খালে আয়শার লাশ জালের সাথে পেচানো অবস্থায় দেখতে পায় এবং সে ধারণা করে হয়তো তার ছেলেরা মেয়েটিকে ধর্ষণ করে এই কাজ করেছে। পরে সিদ্দিক ছেলেদের বাঁচাতে লাশটি গুম করার উদ্দেশ্যে ভারি কোনো বস্তুর সাথে বেঁধে পার্শ্ববর্তী নদীতে ফেলে দেয়। এরপরেই স্থানীয়দের সহায়তায় সিদ্দিককে এবং তার ছেলে ও স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ।

স্থানীয়রা জানায়, ফায়ার সার্ভিসের ডুবুরিরা লাশ উদ্ধারের পর মৃতদেহের পায়ে ইট বাঁধা অবস্থায় দেখা গেছে।

বানারীপাড়ার ওসি শিশির কুমার পাল জানিয়েছেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং খাল থেকে উদ্ধার হওয়া আয়শার লাশ ময়নাতদন্তের জন্য শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।


লিড আরও

shares