বাবুগঞ্জে ধর্ষণ মামলায় প্রেমিক গ্রেফতার

এপ্রিল ১৫ ২০২০, ২০:১৮

Sharing is caring!

বাবুগঞ্জ প্রতিনিধিঃ  বাবাবুঞ্জে প্রেমের সম্পর্কে রাতের আঁধারে নবম শ্রেনীতে পড়ুয়া প্রেমিকার শয়ন কক্ষে গিয়ে অবৈধ মেলামেশার সময় ধরা পরেছে প্রেমিক কলেজ ছাত্র। অবশেষে প্রেমিকার বয়স কম হওয়া আটককৃতকে থানায় সোর্পদ করা হয়েছে।

এ ঘটনায় বুধবার দুপুরে ধর্ষণ মামলা দায়েরের পর আটককৃতকে কলেজ ছাত্রকে ওই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। ঘটনাটি জেলার বাবুগঞ্জ উপজেলার বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীরনগর ইউনিয়নের ঠাকুরমল্লিক গ্রামের।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও আগরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বশীল সূত্রে জানা গেছে, প্রেমেরটানে মঙ্গলবার রাতে ওই স্কুল ছাত্রীর শয়ন কক্ষে প্রবেশ করে পাশ্ববর্তী চরউত্তর ভুতেরদিয়া গ্রামের মনির হোসেন মুন্সির পুত্র আগরপুর ডিগ্রী কলেজের এইচএসসি পরীক্ষার্থী আব্দুল্লাহ লিখন।

একপর্যায়ে প্রেমিকজুটি অবৈধ মেলামেশায় লিপ্ত হয়। বিষয়টি ঘরের লোকজনে টের পেয়ে ডাকচিৎকার শুরু করলে প্রেমিক লিখন পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় স্থানীয়রা ধাওয়া করে তাকে আটক করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিষয়টি ধামাচাঁপা দেয়ার জন্য স্থানীয় কতিপয় ব্যক্তি কলেজ ছাত্রর পরিবারের সাথে রাতভর দরকষাকষি করেন। এতে কোন সুরাহা না হওয়ায় বুধবার সকালে আটক প্রেমিক কলেজ ছাত্রকে আগরপুর পুলিশ তদন্ত কেন্দ্রে সোর্পদ করা হয়েছে।

তদন্ত কেন্দ্রের ইনচার্জ জানান, আটককৃত কলেজ ছাত্র ও স্কুল ছাত্রীকে উদ্ধার করে বুধবার দুপুরে বাবুগঞ্জ থানায় সোপর্দ করার পর স্কুল ছাত্রীর পিতা বাদি হয়ে থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন।


লিড আরও

shares