বাবুগঞ্জে ভিত্তিহীন সংবাদ এর মাধ্যমে আওয়ামী পরিবার কে হয়রানির চেষ্টা

মে ০৮ ২০২০, ১৫:৫০

Sharing is caring!

বাবুগঞ্জ প্রতিনিধিঃ বাবুগঞ্জের দেহেরগতি ইউনিয়ন আওয়ামীলীগ এর সাবেক সাধারন সম্পাদক মরহুম ফিরোজ সিকদার ও বাবুগঞ্জ উপজেলা মহীলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ফিরোজা বেগম ও তার পূত্র ছাত্রলীগ নেতা ইঞ্জিনিযার শুভ সিকদার এর বিরুদ্ধে এলাকার পরিচিত ভুমিদস্যু ও ১৫ থেকে ২০ মামলার আসামি কবির সিকদার গং রা উদ্দেশ্য প্রনদিত ভাবে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ পরিবেশন করান।
গত ৭ মে বরিশালের কয়েকটি অনলাইন পোর্টাল ও আঞ্চলিক পত্রিকায় পরিবারটির বিরুদ্ধে জমিজমা বিরোধের নিয়ে চলমান একটি মামলার জেরে মৃত মওজে আলি শিকদারের ২য় স্ত্রীর ঘরের ছেলে কবির সিকদার গংরা শুভোর পরিবারের বিরুদ্ধে সংবাদ টি পরিবেশন করান।
যানা জায় মৃত মওজে আলী সিকদারের প্রথম স্ত্রীর সন্তান মনসুর সিকদারের একমাত্র ছেলে মৃত ফিরোজ সিকদার এর এক মাত্র ছেলে শুভো সিকদার । যিনি বর্তমানে ঢাকায় একটি টেক্সটাইল ইঞ্জিয়ারিং এ কর্মরত, সেই সুবাদে ভুমি দস্যু কবির সিকদার শুভ সিকদারের পৈত্রিক জমি জমা জোরপূর্বক দখলের পায়তারা চালাচ্ছিল । এমন কি গত কিছুদিন পূর্বে শুভ শিকদারের রপিত গাছ কবির সিকদার কাটতে শুরু করে তখন শুভো সিকদার বাধা প্রদান করলে কবির সিকদার শুভকে হত্যার উদ্দেশ্যে এলোপাথারি কুপিয়ে রক্তাক্ত যখম করে। উক্ত ঘটনার মামলায় কবির সিকদার হাজত বাসে রয়েছেন।
হাজত বাসে থেকেও থেমে নেই তার কুচক্রান্ত, তিনি তার বাহিনী দিয়ে নানা ভাবে শুভোর পরিবারকে হুমকিধামকি ও হয়রানি চালিয়ে যাচ্ছেন। স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও বাজার কমিটি জানান বর্তমান বাজার কমিটির সভাপতি এনামুল হোসেন খান ও সাধারন সম্পাদক কাজী জমি উদ্দিন শুভ । কবির সিকদার রাহুতকাঠি বাজার কিংবা মসজিদের কমিটির কোনো পদে না থেকেও নিজেকে বাজার কমিটির সভাপতি এবং মসজিদ কমিটির লোক পরিচয়ে নানা অপকর্ম করে বেড়ান এবং বাজারের সরকারি ও ব্যাক্তিমালিকানা জমি দখল করে প্রায় ২০ -২৫ টি স্টল করেছেন। তার অত্যাচার থেকে রক্ষা পেতে এলাকাবাসী মানববন্ধন সহ একাধিক মামলা করেন ।


লিড আরও

shares