বরিশালে নিখোঁজ পিকআপ চালকের মাটিচাপা লাশ উদ্ধার

August 02 2019, 16:35

অনলাইন ডেস্ক : বরিশালে নিখোঁজের একদিন পর পিকাপভ্যান চালক মো. উজ্জলের মাটিচাপা দেওয়া লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে নগরীর কাশীপুরে নির্মাণাধীন শহীদ আব্দুর বর সেরনিয়াবাত বিভাগীয় ট্রাক টার্মিনালের ভিতর মাটিচাপা অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ।

উজ্জল নগরীর সীমান্তবর্তী গড়িয়ারপার এলাকার গোলাম মোস্তাফার ছেলে।

নিহতের মা পারভীন বেগম জানান, গত বৃহস্পতিবার সকালে বাসা থেকে বের হয় কাশীপুর ট্রাক টার্মিনালে পিকআপ মেরামতের কাজ করছিলো। কাজ শেষ করতে দেরী হওয়ায় ওইদিন দুপুরেও বাসায় ফেরেনি সে। দেরি দেখে বৃহস্পতিবার রাত ৯টার দিকে উজ্জলের সাথে মুঠোফোনে কথা বলেন তিনি (মা পারভীন)। কিছু সময়ের মধ্যেই বাড়ি ফেরার কথা জানায় উজ্জল। রাত ১০টার পরও সে বাসায় ফিরে না যাওয়ায় বাসা থেকে আবারও তার মুঠোফোনে কল দিলে তার ফোন বন্ধ পাওয়া যায়। শুক্রবার দুপুর পর্যন্ত উজ্জলের কোন খোঁজ না পেয়ে বিকেলে তার সন্ধানে বের হন তারা। কাশিপুর ট্রাক টার্মিনাল ভবনে গিয়ে তার একটি জুতা পড়ে থাকতে দেখেন। এর কিছু দূরে আরো একটি জুতা পাওয়া যায়। সন্দেহ হলে তারা টার্মিনালের বিভিন্ন স্থানে তাকে খুঁজতে থাকেন। টার্মিনালের অভ্যন্তরে থাকা কাশবনের মধ্যে গিয়ে এলোমেলো ও মাটি খোদাই করা একটি স্থান দেখতে পান তারা। সেখানে বালু সরাতেই তার ছেলের মরদেহ বের হয়। ওই সময় মহাসড়কে থাকা টহল পুলিশ ডেকে বালু সরিয়ে উজ্জলের মরদেহ উদ্ধার করা হয়।

বরিশাল মেট্রোপলিটনের বিমান বন্দর থানার ওসি মাহাবুব-উল আলম বলেন, উজ্জলকে গলা কেটে করে মরদেহ একটি কাথায় মুড়িয়ে বালু চাপা দিয়ে রেখেছিলো দুর্বৃত্তরা। তবে কারা এবং কি কারণে এই হত্যাকাণ্ড তা এখনো স্পষ্ট নয়।

তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের সহ অভিযুক্তদের সনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে বলে ওসি জানান।