ইসলামী আন্দোলন বাংলাদেশ রিয়াদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

September 06 2019, 10:56

অনলাইন ডেস্ক// ইসলামী আন্দোলন বাংলাদেশ রিয়াদ মহানগর শাখার দ্বি-বার্ষিক সম্মেলন ও সংবর্ধনা সভা গত বৃহস্পতিবার রাতে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

ইসলামী আন্দোলন বাংলাদেশ রিয়াদ মহানগর শাখার সভাপতি হাফেজ বেলাল হোসাইনের সভাপতিত্বে উসমান গনী রাসেলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সৌদি আরব কেন্দ্রীয় কমিটির সভাপতি মুফতি মিজানুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সৌদি আরব কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মুফতি আলতাফুর রহমান, সেক্রেটারি হাফেজ আব্দুল্লাহ, মুফতি জহিরুল ইসলাম, মাওলানা কবির হোসাইন, হাজী শওকত।

এদিকে, হাফেজ বেলাল হোসাইনকে সভাপতি, মাওলানা কবির হোসাইনকে সেক্রেটারি এবং শওকত আলীকে সাংগঠনিক সম্পাদক করে আগামী দুই বছরের জন্য ২৬ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

আগামী দুই বছরের জন্য গঠিত কমিটির অন্যান্যরা হলেন সহ সভাপতি মুফতি জহিরুল ইসলাম, হাফেজ মাওলানা শাহ আলম, জয়েন্ট সেক্রেটারি মাওলানা উসমান গনী রাসেল, সহকারী সাংগঠনিক সম্পাদক মো. শামসুদ্দীন মোল্লা, প্রচার ও প্রকাশনা সম্পাদক সিরাজুল ইসলাম, দফতর সম্পাদক মুরাদ হোসেন, সহকারী দফতর সম্পাদক মনির হোসেন ও জসিম উদ্দিন, অর্থ সম্পাদক মুজাহিদ জাহাঙ্গীর হোসেন, সহকারী অর্থ সম্পাদক জাকির হোসেন ও তরিকুল ইসলাম, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা মিজানুর রহমান, সহকারী প্রশিক্ষণ সম্পাদক হাফেজ ইয়াসিন রোকন ও মাওলানা নোমান, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাসুম বিল্লাল ও মো. হাসান, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম ও হাএজ ইব্রাহীম।হাফেজ জাকির, আইন বিষয়ক সম্পাদক ইমাম উদ্দিন ও আব্দুল হান্নান, সমাজকল্যাণ সম্পাদক গোলাম কিবরিয়া ও হাবিবুর রহমান, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক মুফতি হাফিজ ও হুমায়ুন, সংখ্যালঘু বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন ও মো. জাফর, সদস্য মনির হোসেন, আব্দুল কাইয়ুম, শাহ আলম, আব্দুল কাদের, সালামত, আব্দুল আলীম, মো. সিদ্দিক।